নোয়াখালী প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক তন্ময় দাসকে বিদায়ী সংবর্ধনা।








এফ এম শাহ রিপন,স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালী প্রেসক্লাবের পক্ষ থেকে সদ্য বদলী হওয়া নোয়াখালী জেলা প্রশাসক জনাব তন্ময় দাস কে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।

বুধবার ১জুলাই দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে এ সংবর্ধনা প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক জনাব তরিকুল ইসলাম, সাবেক নোয়াখালী প্রেস ক্লাবের সভাপতি বখতিয়ার শিকদার, কালের কন্ঠের জেলা প্রতিনিধি মীর হোসেন মিলন, বাসাসের জেলা প্রতিনিধি মেজবাউল হক মিঠু, নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের সভাপতি ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি তাজুল ইসলাম মানিক ভূঁইয়া, মানবজমিনের স্টাফ রিপোর্টার নাসির উদ্দিন বাদল, সচিত্র নোয়াখালীর সম্পাদক আমিনুল ইসলাম হারুন, মোহনা টিভির জেলা প্রতিনিধি মাসুদুর রহমান শিপন,বিজয় টিভির ও  দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি মোজাম্মেল হোসেন কামাল, চ্যানেল আই এর জেলা প্রতিনিধি আলাউদ্দিন শিবলু, আনন্দ টিভির জেলা প্রতিনিধি নাজিম উদ্দিন মিলন, বার্তা-২৪ এর জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া রাহাত, একুশে টিভির জেলা প্রতিনিধি আরেফিন শাকিল, দেশ টিভির জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান, দৈনিক জাতীয় নিশানের প্রতিনিধি নুর করিম, সাংবাদিক রেজোয়ান সিদ্দিকী, আব্দুল মোতালেব সহ আরো বিভিন্ন নিউজপ্রিন্ট ও অনলাইন পোর্টালের সাংবাদিকবৃন্দ।

নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনা করেন দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার নাসিরুদ্দিন বাদল।
এই সময় জেলা প্রশাসকের উদ্দেশ্যে বিভিন্ন সাংবাদিকবৃন্দ অত্র জেলায় তাঁর বিভিন্ন কর্মকান্ড ও দক্ষ ভূমিকা নিয়ে স্মৃতিচারণ করেন।
আর এদিকে জেলা প্রশাসক জনাব তন্ময় দাস তার বক্তব্যে বলেন, আমি নোয়াখালী জেলাকে সবসময় নিজ জেলা হিসেবে মনে করেছি। যতটুকু সম্ভব নিজের সাধ্যের মধ্যে সকল উন্নয়ন মূলক কর্মকান্ড অব্যাহত রেখেছি এবং যে কর্মকান্ড গুলো এখনো বাকি রয়েছে সেগুলো যত দ্রুত সম্ভব সমাধান করতে চেষ্টা করবো। আপনারা সাংবাদিকরা জেলাবাসীর জন্য আমার পাশে থেকে সহযোগিতা করেছেন তাঁর জন্য আপনাদের সকলের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
Theme images by johnwoodcock. Powered by Blogger.